-Advertisement-

সিকিম থেকে পর্যটকেরা ফিরে আসছে শিলিগুড়িতে, প্রচন্ড সমস্যা সৃষ্টি হয়েছে থাকা খাওয়ার

টুকরো খবর

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : সিকিমের পর্যটকেরা ফিরে আসছেন শিলিগুড়িতে। প্রচণ্ডভাবে থাকা এবং খাওয়ার সমস্যা তৈরী হয়েছে সিকিমে।ফলে একপ্রকার বাধ্য হয়েই পর্যটকেরা দিন হোক কিংবা রাত ফেরবার সিদ্ধান্ত নিয়েছেন শিলিগুড়িতে। যেসব পর্যটক এসেছেন বাইরে থেকে অনেকেরই আত্মীয় শিলিগুড়িতে থাকায় যেকোন প্রকারেই তারা শিলিগুড়িতে ফিরে আসছেন। সূযোগ বুঝে গাড়ির চালকেরাও ভাড়া চাইছেন প্রায় তিনগুন।

-Advertisement-

তবুও ফিরবেন শিলিগুড়িতে।জানালেন কলকাতা থেকে আসা একদল পর্যটক। জল নেই,লাইট নেই খাবারের দাম প্রচণ্ডভাবে বেড়ে যাওয়ায় আর সিকিমে থাকতে চাইছেন না পর্যটকেরা। শিলিগুড়িতে ফিরতে পারলে যেভাবেই হোক তারা বাড়ি ফিরে যেতে পারবেন বলে মনে করছেন তারা। সিকিমের কিছু সেচ্ছাসেবী সংস্থা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পর্যটকদের উদ্দেশ্যে।

-Advertisement-

-Advertisement-

সিকিমের বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে সিকিমের প্রশাসন পর্যটকদের সিকিমে আসতে বারন করে দিয়েছে। সিকিমের এই অবস্থায় কপাল খুলে দিয়েছে দার্জিলিং এর। অনেক পর্যটক সিকিম থেকে সরাসরি দার্জিলিং এ চলে এসেছেন।

সিকিমের বিশেষ করে উত্তর সিকিমের পরিস্থিতি প্রচণ্ড খারাপ হবার কারনে বেশীরভাগ পর্যটকই ফিরে গেছে। প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে তিন সপ্তাহের আগে সিকিমের পরিস্থিতি স্বাভাবিক হওয়া প্রায় অসম্ভব। তাই আপাতত সিকিমে পর্যটকদের আসা বন্ধ রাখা হয়েছে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-