-Advertisement-

বন্ধ ফ্ল্যাটের ঘর থেকে উদ্ধার বৃদ্ধার পচাগলা মৃতদেহ

এক নজরে

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : বন্ধ ফ্ল্যাট থেকে এক বৃদ্ধার পঁচাগলা মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো সোদপুরে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে রেলওয়ে পার্ক এলাকায়।স্থানীয় সুত্রে জানা গেছে,মৃতার নাম উমা মুখার্জী।বয়স আনুমানিক ৮০।

-Advertisement-

তিনি একাই থাকতেন।এদিন ৩ নম্বর জ্যোতির্ময় আবাসনের বাসিন্দারা পচা দুর্গন্ধ অনুভব করায় খড়দহ থানায় খবর দেওয়া হয়।পুলিশ এসে আবাসনের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পায়,ওই মহিলার পঁচাগলা মৃতদেহ পড়ে রয়েছে।এরপর পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

-Advertisement-

স্থানীয়দের দাবি,উমাদেবী দীর্ঘদিন ধরে একাই থাকতেন।তাঁর ঘরে কোন আত্মীয়স্বজন ও কিংবা প্রতিবেশীদের যাতায়াত ছিলনা।উনি হোম সার্ভিসের খাবার খেতেন।তাই শুধু হোম সার্ভিসের লোকজনের যাতায়াত ছিল।স্থানীয় বাসিন্দা সুবীর কর্মকার বলেন,এদিন সকাল থেকে পচা দুর্গন্ধ পেয়ে আবাসনের বাসিন্দারা পুলিশে খবর দেয়।পুলিশ আবাসনে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

-Advertisement-

তাঁর দাবি ওই মহিলা একাই থাকতেন।হোম সার্ভিসের লোকজন ছাড়া ওনার ঘরে কোন আত্মীয়-স্বজনের যাতায়াত ছিলনা।এমনকি উমাদেবীর এক দিদি ওই আবাসনের ওপর তলায় বসবাস করলেও যাওয়া আসা করতেন না।পুলিশের প্রাথমিক অনুমান বার্ধক্যজনীত কারনেই ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-