-Advertisement-

শিলিগুড়ি শহরে ক্রমশ বেড়েই চলেছে কাঁচা সবজির দাম

পশ্চিমবঙ্গ শিলিগুড়ি

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : শিলিগুড়ির বিভিন্ন এলাকায় বেড়েই চলেছে সবজীর দাম। বিশেষ করে শিলিগুড়ির মুখ্য জায়গাগুলিতে যে সব বাজার বসে শীতের দাম বেড়েই চলেছে অসম্ভব ভাবে। দিশেহারা সাধারন মানুষ ভেবেই পাচ্ছেন না কিভাবে কি করে উঠবেন। শিলিগুড়ির বিধান মার্কেট এবং হায়দারপাড়া ছাড়াও সুভাষপল্লী বাজারে আগুন দাম হয়ে গেছে সবজীর। ভালো আলুর দাম বেড়ে দাড়িয়েছে পঞ্চাশ টাকা কেজী।

-Advertisement-

আলু এবং পেয়াজের দাম বেড়ে যাওয়ার কারনে মাথায় হাত পড়ে গেছে সাধারন মানুষের। শিলিগুড়িতে সবজী বিক্রেতারা জানিয়েছেন তাদের কোন উপায় নেই,বেশী দামেই সবজী কিনতে হচ্ছে তাদের। বাধ্য হয়েই তারা বেশী দামে জিনিস বিক্রি করছেন। সবজী বাজারের এই দাম বৃদ্বির কারনে মুষ্কিলে পড়ে গেছেন হোটেল এবং রেষ্টুরেন্টের মালিকেরা।তাদেরকেও বাধ্য হয়েই দাম বেশী নিতে হচ্ছে বিক্রেতাদের কাছে।

-Advertisement-

-Advertisement-

শিলিগুড়ির হোটেল অনেকটাই নির্ভর করে বাইরের মানুষ এবং পাহাড়ের মানুষের উপরে।তারাও অনেকেই নিরামিশ খান।তারাও খেতে এসে অসন্তোষ প্রকাশ করছেন দাম বৃদ্ধির জন্য। এ নিয়ে রাজনৈতিক নেতৃত্বের কোন প্রতিবাদ না হবার কারনে হতাশ এবং ক্ষোভ সাধারন মানুষেরও।তারা বলছেন সাধারন মানুষ সবচাইতে বেশী সমস্যায় পড়েন মুল্যবৃদ্বির কারনে অথচ সেটা নিয়েও কোন ধরনের প্রতিবাদ নেই মানুষের।

Share this page:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

-Advertisement-