Behalaকলকাতাশিরোনাম এই মুহূর্তে
Trending

বেহালা পশ্চিম তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মশালা –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : 125/126/ 127 /128 নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মীদরে নিয়ে এক বিশাল কর্মী সভা অনুষ্ঠিত হল বেহালা চৌরাস্তা নতুনপাড়ার কল্যাণ সংঘের মাঠে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্থ চ্যাটার্জি, মালা রায়, সুব্রত বক্সী, দেবাশীষ কুমার এবং ওয়ার্ডের কাউন্সিলররা।


পার্থ চ্যাটার্জি বললেন, সংবিধান কে ধ্বংস করার চেষ্টা করছে বিজেপি। আমরা মাঝেরহেট ব্রিজ তৈরি করেছি আর ওরা গিয়ে বিক্ষোভ দেখাচ্ছে। দল কে ঐক্যবদ্ধ রেখে মমতা বন্দ্যোপাধ্যায় কে সামনে রেখে আগামী দিনে আমরা এগোব। ভার্চুয়াল বৈঠক হয়েছে। কলেজ গুলোতে আসন পূর্ণ হয়নি তাদের ১৫ তারিখের মধ্যে ভর্তি প্রক্রিয়া শেষ করতে হবে। আন্ডার গ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েটের পরীক্ষা অনলাইনে হবে। কোভিড পরিস্তিতি তে সশরীরে কলেজ ও বিশ্ববিদ্যালয় খোলা নিয়ে আপত্তি জানিয়েছেন উপাচার্যরা। তাই সশরীরে ক্লাস চালু নিয়ে তারা দিদ্ধা বোধ করছেন।


কৃষক কে মেরে কৃষক প্রেম দেখাচ্ছে বিজেপি। একদিকে নিত্যপ্রযোজনীয় জিনিসের দাম বৃদ্ধি করছে আর অন্য দিকে কৃষকদের উপরে আক্রমণ করছে তারা, বললেন পার্থ চ্যাটার্জি।

দিলীপ ঘোষকে পাল্টা আক্রমণ করলেন পার্থ চ্যাটার্জি। তিনি আগে নিজের মাথা ঠিক করে দেখান তবে এইসব কথা বলবেন। তিনি রোজই একটা কথা বলেন তার সব কথার উত্তর দেওয়ার প্রয়োজন মনে করি না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button