খেলাধুলাশিরোনাম এই মুহূর্তে
Trending

নজরকাড়া পারফরম্যান্সে ব্রাইট মোহনবাগানে !

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : খুব শীঘ্রই হয়তো এসসি ইস্টবেঙ্গলের ফুটবলার ব্রাইট এনোবাখারেকে মোহনবাগানে দেখা যাবে । খবর একদম পাক্কা !

ফুটবলার ব্রাইট এবারের আইএসএলে মাত্র ২টি ম্যাচ খেলছেন , তারমধ্যে নজরকাড়া গোল করে দর্শকমনে জায়গা করে নিয়েছে । ইতিমধ্যে ব্রাইটকে দলে নেওয়ার জন্য মোহনবাগান কর্তারা ব্রাইটের এজেন্টের সঙ্গে আলোচনায় বসেছিল । সূত্রের খবর , কথাবার্তা প্রায় পাকা ।

কেননা ইস্টবেঙ্গল ক্লাবের সাথে শ্রী সিমেন্টের চুক্তিগত সমস্যা এখনো বহাল , তাই তারা কোনো ফুটবলারকে নিলেও লম্বা চুক্তি করতে পারছেনা । আর সেই সুযোগটা নিতে চাইছে তাদের চিরপ্রতিদ্বন্ধী । তাছাড়া তাদের বিদেশী ফুটবলার ডেভিড উইলিয়ামসকে নিয়ে সন্তুষ্ট নয় ।

মোহনবাগানের এক কর্তার কথায় , “এবার আইএসএলে সবচেয়ে বেশি নজর ইতিমধ্যে কেড়েছে ব্রাইট । মাত্র দু’টি ম্যাচ খেলেছে । কিন্তু তাতেই বোঝা গিয়েছে গোল করার ক্ষেত্রে কতটা দক্ষ । আমরা ঠিক করেছি রয় কৃষ্ণের সঙ্গে যদি ব্রাইটকে জুড়ে দেওয়া যায় তাহলে ফরোয়ার্ড লাইন প্রচণ্ড শক্তিশালী হয়ে যাবে । এবার ডেভিড সেভাবে খেলতে পারছে না। তার সঙ্গে আমাদের আগামী বছর চুক্তিও শেষ হয়ে যাচ্ছে । তাই ওকে ছেড়ে দিলে আইনি সমস্যায় আমরা জড়াব না । সেইজন্য ব্রাইটের এজেন্টকে পুরো ব্যাপারটা বলা হয়েছে । তার এজেন্টও চায় ভারতে খেললে সবুজ-মেরুন জার্সি পরেই খেলুক । সেই জন্য ব্রাইটকে আমরা পাওয়ার ব্যাপারে অনেকটা আশাবাদী ।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button