কলকাতাপশ্চিমবঙ্গশিরোনাম এই মুহূর্তে
Trending

ফেসবুকের পোস্ট ঘিরে বিতর্ক, বাড়িতে ভাঙচুর, প্রাণে মরার হুমকি তৃণমূল আশ্রিতদের –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : নিজস্ব প্রতিনিধি, কলকাতা, ২৯ নভেম্বর: তৃণমূল যুবসভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার দিনেই হিংসা ছড়ালো ডায়মন্ডহারবারের পানকুয়া গ্রাম পঞ্চায়েতের বাকেশ্বর ঘোষ পাড়া লেনে। রবিবার বিকেলে ডায়মন্ড হারবারে সভা করতে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তার আগেই এদিন দুপুরে বাকেশ্বর ঘোষপাড়া লেনের বাসিন্দা তথা বিজেপি যুব সম্পাদক সংগ্রাম কর্মকারের বাড়িতে চড়াও হয় একদল তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। অভিযোগ করেন খোদ সংগ্রাম। সম্প্রতি বিজেপি সাংসদ অর্জুন সিং এর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন সংগ্রাম। সেখানে অর্জুন সিং এর সঙ্গে বিজেপি পতাকা হাতে তাকে দেখা গিয়েছিল। আর তাই এদিন শরীরে বন্দুকের নল ঠেকিয়ে ভাঙচুর করা হয় তার বাড়ি। এমনটাই অভিযোগ করেন সংগ্রাম কর্মকার। এছাড়াও দুষ্কৃতীরা বাড়ির কাচের দরজা জানালা ভাঙচুর করে ভেতরে ঢোকার চেষ্টা করে।

সে সময়ে ভেতরে ছিলেন তার বৃদ্ধা মা ও বউ। দুষ্কৃতীরা ভেতরে ঢুকতে না পেরে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। একইসঙ্গে এ বিষয়ে কাউকে জানানো হলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। অল্পের জন্য প্রাণে বেঁচে যান সংগ্রাম। পাড়ায় হঠাৎ হইচই শুনে বেরিয়ে আসে পাশের বাড়ি থেকে বেরিয়ে আসেন এলাকাবাসীরা আর তাতেই বন্দুক সরিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।


দুষ্কৃতীরা উল্লেখ্য মাস পাঁচেক আগে সংগ্রামের বাড়িতে বোমা মেরেছিল একদল দুষ্কৃতী। এদিন ফের একই কায়দায় সাসিয়ে যায় তৃণমূল দুষ্কৃতীর। সে সময় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেও কোনো লাভ হয়নি। আবারও দিনে-দুপুরে একই ঘটনার সূত্রপাত হলো ডায়মন্ডহারবারের ঘোষ পাড়া লেন অঞ্চলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button