Video

JHINKU Release video by অরিন মিউজিক :

সংবাদ ভাস্কর : ঝিংকু ঝিংকু ঝিংকু!!! আপনার মনে কি কোনও ঝিংকু আছে? যদি না থাকে, তাহলে এবার নিজের জীবনের ঝিংকু খুঁজতে রেডি হয়ে যান। বাংলায় এবার দিওয়ালি ধামাকা ঝিংকু মামনি। অরিন মিউজিক বাংলা PRESENTS ঝিংকু মামনি। পাঁচ নম্বর মিউজিক ভিডিও। সিনহা হাউসে সম্প্রতি মুক্তি পেল সেই মিউজিক ভিডিও।

কেক কেটে সুন্দর অনুষ্ঠানের মধ্যে দিয়ে নাচে গানে মেতে ওঠে সকলে। পরিচালক পঙ্কজ শীলের ক্রিয়েটিভিটি আর তারসঙ্গে ডান্সারদের অসাধারণ পারফরম্যান্স আরও ঝিংকু করে তুলে্ছে ঝিংকু মামনিকে। আর যার জন্য এত চমক, সেই ঝিংকু মামনি থেকে তো চোখ সরানোই মুশকিল।

যেমন EXPRESSION তেমন PERFORMANCE। তবে ক্লাইম্যাক্সটা একটু হটকে। ঝিংকু মামনি আর মন্টুর নরম গরম প্রেমে ফুঁ দিতে ঢুকে যায় বড়লোক বাবার দুলাল। আর এরকম কাজ কে করতে পারে আন্দাজ তো করতেই পারছেন নিশ্চই!! প্রডিউসার, অভিনেতা বিপ্লব কুমার সিনহা ছাড়া আবার কে!! আপনা ক্যালিতেই ভাগিয়ে নিয়ে যায় ঝিংকু মামনিকে। গায়ক আকাশ সেনও কিন্তু কম যায় না!

গানটা ঝিংকু করে তোলার পাশাপাশি ঝিংকু মামনির তালে ফাটিয়ে নেচেছে। আর এবার ঝিংকু মামনির তালে তালে কোমর দোলাবে গোটা বাংলা। ঘর থেকে শুরু করে, পাড়ার প্যান্ডেল হোক বা ডিস্ক, সর্বত্র বাজবে ঝিংকু মামনি।

গানটি শুনতে হলে ক্লিক করুন এই লিঙ্ক-এ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button