বিনোদনসাধারণ খবর
Trending

পরের জন্মে বাবাকে ছেলে হয়ে জন্মাতে বললেন রণবীর –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসো । আর দেখ আমি তোমাকে কত ভালোবাসা দিই । আর সেটা তুমি শিখেও নিও । কারণ তার পরের জন্মে আমি আবার তোমার ছেলে হয়ে জন্মাব । তুমি তখন আমাকে নিজের মতো করে ভালোবেসো , আমার মতো করে না । তুমি বুঝতে পারছ তো বাবা ?

কথাগুলো বললেন রণবীর কাপুর । তবে বাস্তবে নয় । তার নতুন ছবির ‘অ্যানিম্যাল’-এর টিজারে । মাল্টিস্টারার এ ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করবেন অনিল কাপুর , পরিণীতি চোপড়া ও ববি দেওল ।

অ্যাকশন থ্রিলারে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করবেন অনিল কাপুর । ভিলেনের চরিত্রে দেখা যাবে ববি দেওলকে । ছবির পরিচালক ‘কবীর সিংহ’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা । ছবির প্রযোজনায় রয়েছেন টি-সিরিজ, প্রণয় রেড্ডি ভাঙ্গা এবং মুরাদ খেতানি । ২০২১-এর মাঝামাঝি এ ছবির শ্যুটিং শুরু হবে ।

এ মুহূর্তে রণবীর আলিয়ার সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণথম্ভোরে । লাভ বার্ডসের সঙ্গেই রয়েছে তাদের পরিবার । গুঞ্জন ছিল , রণবীর-আলিয়ার এনগেজমেন্টের জন্যই পরিবারের সঙ্গে শহর থেকে দূরে গেছেন । কিন্তু রণবীরের কাকা রণধীর কাপুর জানান , এই কথাগুলো সত্যি নয় । যদি রণবীর এবং আলিয়ার এনগেজমেন্ট হতো , তাহলে আমার পরিবারের সঙ্গে আমিও সেখানে থাকতাম । রণবীর , আলিয়া এবং নীতু নতুন বছরকে স্বাগত জানানোর জন্য সেখানে গিয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button