কলকাতাখেলাধুলাশিরোনাম এই মুহূর্তে
Trending

আচমকাই কার্ডিয়াক অ্যারেস্ট সৌরভ গাঙ্গুলীর –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় ক্রিকেটের মহারাজ তথা বাংলার দাদা সৌরভ গাঙ্গুলী ।

পরিবার সূত্রে জানা গিয়েছে , সকালবেলায় জিম করতে গিয়ে প্রথমে পিঠে ব্যথা অনুভব করেন । এরপর মাথা ঘুরে পড়ে যান তিনি । তার আগে বুকে ব্যথা হচ্ছিল বলে জানান ।

এরপর তাকে উডল্যান্ডস হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে ভর্তি করা হয় । হাসপাতাল সূত্রে জানা গিয়েছে , ট্রপোনিন টি টেস্ট হবে সৌরভের । ড. সরোজ মণ্ডল , যিনি SSKM-এর কার্ডিওলজি হেড , তিনি ও তাঁর টিম সৌরভের চিকিৎসার দায়িত্বে রয়েছে । জানা যাচ্ছে , মহারাজ আপাতত স্থিতিশীল । ডাক্তারদের সঙ্গে তিনি নিজেই কথা বলছেন । তবে ঠিক কী সমস্যা হয়েছে সেটা ট্রপোনিন টি ও অন্যান্য টেস্ট-এর পরই বিস্তারিত জানা যাবে । অ্যাঞ্জিওপ্ল্যাস্টি হতে পারে তাঁর । স্ট্রেস-এর জন্য নাকি শরীরে আগে থেকে অন্য কোনও সমস্যা ছিল কি না , তা খতিয়ে দেখতে একাধিক টেস্ট করা হতে পারে সৌরভের । 

এমন একজন জনপ্রিয় ব্যাক্তিত্বের এরকম অসুস্থতার খবরে রীতিমতো উদ্বিগ্ন ক্রিকেট মহল থেকে শুরু করে রাজনীতিকমহল ও সিনেমামহল এবং গোটা দেশ ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন , ‘জেনে খারাপ লাগছে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ । ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি ।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button