পশ্চিমবঙ্গরাজনীতিশিরোনাম এই মুহূর্তে
Trending

চা চক্রের ব্র্যান্ড দিলীপ ঘোষ ! –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : এটি নতুন জেনারেশন ! তাই এই যুগে সবকিছু যে একটু নতুন বা হটকে হবে সে আর বলার কী আছে । তাই এবারের আসন্ন বিধানসভা নির্বাচনে যে কোনো দলের প্রচার যে একটু অভিনব কায়দায় হবে সেটা বলাই বাহুল্য ।

বাংলায় এইমুহুর্তে বিজেপি শিবিরে যেভাবে প্রচারের ঝড় তুলে দিয়েছে তাতে রীতিমতো থরহরিকম্প রাজ্যের শাসক শিবির । খানিকটা সেরকমই কৌশল অবলম্বন করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ । একটি টি-ব্যাগ দেওয়া হচ্ছে যাতে জ্বলজ্বল করছে রাজ্য বিজেপি সভাপতির ছবি ।

বরাবরই বিতর্কের ঘেরাটোপে থাকা এই ব্যাক্তি প্রতি সকালে প্রাতঃভ্রমণ করতে বেরোন । পাড়ার কোনো দোকানে তিনি চা খেতে বসেন , আশেপাশে ঘিরে থাকে জনা কয়েক কর্মী , চা খেতে খেতে তিনি সাধারণ মানুষের সঙ্গে বার্তালাপ করেন । এই চা পানকে বিজেপির পরিভাষায় বলা হয় “চা-চক্র” ।

আর এই চা কে হাতিয়ার করে বঙ্গে বিজেপির প্রচারকে আরও শক্ত করে তুলতে এই অভিনব উদ্যোগ নিলো দিলীপ ঘোষ । তিনি নিজে বলেছেন , ‘বিতর্ক হয় বলেই তো খবরে থাকেন। এতে তাঁর দলেরই লাভ ।’ একবারে যে সে চা নয় , গেরুয়া প্যাকেটে ভরা ১০০ শতাংশ অর্গানিক দার্জিলিঙের চা । ওপরে লেখা ‘দিলীপ দা’ ।

বোঝাই যাচ্ছে সাধারণের রোজকার জীবনে গুরুত্বপূর্ণ পানীয় এই চায়ের মাধ্যমে প্রত্যেকের ঘরে ঘরে ঢুকতে চায় গেরুয়া শিবির । বেশ অভিনব প্রচার !

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button